Notice: Undefined index: status in /home/dailynew7/public_html/exclusiveadhirath.com/wp-content/plugins/easy-facebook-likebox/easy-facebook-likebox.php on line 69

Warning: Use of undefined constant REQUEST_URI - assumed 'REQUEST_URI' (this will throw an Error in a future version of PHP) in /home/dailynew7/public_html/exclusiveadhirath.com/wp-content/themes/herald/functions.php on line 73
দক্ষিণ ২৪ পরগণার ‘ডিরোজিও’ রাস্তায় নেমে বোঝালেন ভালোবাসার মানে! - Exclusive Adhirath
EXCLUSIVE NEWS

দক্ষিণ ২৪ পরগণার ‘ডিরোজিও’ রাস্তায় নেমে বোঝালেন ভালোবাসার মানে!

 

দক্ষিণ ২৪ পরগণার প্রত্যন্ত অঞ্চলে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এই স্বপ্নের ফেরিওয়ালার নাম। আজ্ঞে হ্যাঁ, ডিরোজিওর মতোই জ্ঞানের আলো, বিশেষ করে স্পোকেন ইংলিশ শিখিয়ে ইতিমধ্যেই শিরোনামে চম্পাহাটির সুখেন্দু মুখার্জী। মাত্র ৩০ টাকায় স্পোকেন ইংলিশ শেখানোর বিলাসিতাকে এনেছেন নিম্নবিত্ত পড়ুয়াদের হাতের মুঠোয়। কখনও রিকশাচালকদের কম্বল বিতরণ তো কখনও পাড়ায় পাড়ায় গিয়ে অযত্নে পড়ে থাকা মনীষীদের মূর্তি পরিষ্কার করাই তার নেশা। সেই সুখেন্দু স্যার আবারও গড়লেন এক ব্যতিক্রমী দৃষ্টান্ত।

 

১৪ ফেব্রুয়ারি তথা প্রেম দিবসের দিন তিনি তার সংগঠন হিয়েল (HIEL) এবং অন্যান্য বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের নিয়ে বেশ ব্যতিক্রমী ভাবেই পালন করলেন দিনটি। এই উদযাপনের পোশাকি নাম ছিল ‘এজ এইটিন মোটিভেশনাল ডে’। সুখেন্দু বাবুর নিজের এবং প্রায় আশি জন পড়ুয়ার জমানো অর্থ দিয়ে পথচলতি দুঃস্থ পড়ুয়াদের বিলিয়ে দেওয়া হল সাধ্য মতো ভালোবাসা। প্রায় শতাধিক ছেলেমেয়ের হাতে তারা তুলে দিলেন ফুলের চারাগাছ, রং পেনসিল, কলম, কাপড়ের ব্যাগ, কেক। পাশাপাশি পুলওয়ামায় দেশের শহীদ সেনানীদের স্মরণ করে শ্রদ্ধা জানানো হয়।

সুখেন্দু মুখার্জী ‘এক্সক্লুসিভ অধিরথ’কে জানান, একটি গোলাপ এবং চকলেট নিয়ে পার্কে কাটানোর চেয়ে দুঃস্থ ছেলেমেয়েদের পাশে থেকে তাদের হাতে এই উপহার তুলে দেওয়া তার কাছে বেশী গুরুত্বপূর্ণ। তিনি আরও বলেন, আসলে এদিন তিনি এমন কিছুই করতে চেয়েছিলেন যাতে যুবসমাজ আরও একবার সজীব হয়ে উপলব্ধি করে এদিনের অন্য তাৎপর্য্য। এই উদ্যোগে তার পাশে থেকেছেন স্নিগ্ধা মুখোপাধ্যায়, হৈমন্তিকা দি, তমালিকা মন্ডল, রনজয় নস্কর, সুমন মণ্ডল, দেবজিৎ মণ্ডল, অর্ণব মণ্ডল, অজিত শর্মা, তন্ময় সাহা, অনুষ্কা মৃধা প্রমুখ।

আরও পড়ুন

৩০ টাকায় স্পোকেন ইংলিশ, সুখেন্দু স্যারের হাত ধরে গ্রাম-বাংলা দেখছে পায়ে দাঁড়ানোর স্বপ্ন

Promotion