Notice: Undefined index: status in /home/dailynew7/public_html/exclusiveadhirath.com/wp-content/plugins/easy-facebook-likebox/easy-facebook-likebox.php on line 69

Warning: Use of undefined constant REQUEST_URI - assumed 'REQUEST_URI' (this will throw an Error in a future version of PHP) in /home/dailynew7/public_html/exclusiveadhirath.com/wp-content/themes/herald/functions.php on line 73
'দিন রাত্রির গল্প'-এর ট্রেলার মুক্তি, শুরু নতুন অপেক্ষার পালা
কাটাকুটি

‘দিন রাত্রির গল্প’-এর ট্রেলার মুক্তি, শুরু নতুন অপেক্ষার পালা!

 

সারাদিনের ছকে বাঁধা জীবন থেকে খানিক মুক্তির আশায় অনেকেরই আশ্রয় সিনেমা হল। তবে বেশিরভাগ ক্ষেত্রেই ফল হয় উল্টো। খাজা গল্প, অন্যান্য সিনেমা থেকে ‘রিমেক’ করার নামে হুবহু টুকলি দর্শককে হলমুখী হওয়া থেকে বিরত করছে। গল্পের পাশাপাশি আজকাল ছবির গানও রিমেকের নামেও হুবহু কপি হয়ে যাচ্ছে। ফলে মানুষের কাছে নতুন বিকল্প হয়ে উঠছে শপিং মল বা দামী রেস্তোরাঁ। যদিও সম্প্রতি কিছু বাংলা মৌলিক গল্প এবং উন্নত মানের গঠনশৈলীর জোরে মাত করেছে দর্শকের মন। তবে তেমন বড় বাজেটের ছবির পরিমাণও কম টলিপাড়ায়। ইন্ডিপেনডেন্ট ছবির ক্ষেত্রে বহু ক্ষেত্রেই দর্শক দেখতে পান না সেই ছবি কারণ হলে আসার আগেই সেগুলি উঠে যায়।

 

ঠিক এরকমই পরিস্থিতিতে দাঁড়িয়ে বাঙালি দর্শককে হলমুখী করার মরিয়া চেষ্টা চালাচ্ছেন পরিচালক প্রসেনজিৎ চৌধুরী। ছবির নাম ‘দিন রাত্রির গল্প।’ বাঙালির থালায় সম্পূর্ন অন্য স্বাদের ছবি পরিবেশনের জন্য তার হাত ধরে বড় পর্দায় আসতে চলেছে ছবিটি। সম্ভবতঃ বাংলায় তৈরি হওয়া প্রথম ‘স্পেস ফিকশন’ এটি। রোজকার জীবনের ঝগড়া ঝাঁটি এবং ছোটখাটো চাওয়া পাওয়ার গল্প দেখতেই আমরা অভ্যস্ত। কিন্তু এই ছবিতে ভিন্ন মশলা হিসেবে রয়েছে স্পেস ফিকশন। তার সঙ্গে সঙ্গী হিসেবে জুড়েছে হাড়হিম করা থ্রিলার। সেই সঙ্গে আপনার অভিজ্ঞতাকে আরও রোমাঞ্চকর করে তুলতে যদি থাকে খানিক ভুতুড়ে সুড়সুড়ি তাহলে তো এক্কেবারে স্পিকটি নট। এই ছবিতে আমরা দেখবো রজতাভ দত্তকে একদম অন্য লুকে। এমনিতেই অভিনয় নিয়ে এক্সপেরিমেন্ট করেই থাকেন রজতাভ বাবু। এছাড়াও দেখা মিলবে সৌরভ চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদের। সেক্ষেত্রে অবশ্যই এই ছবি সবদিক থেকেই বাঙালি দর্শকের খিদে মেটানোর চেষ্টা করবে বলেই মনে করা হচ্ছে।

 

ছবিটি প্রযোজনা করছেন সুপ্রীতি চৌধুরী। গল্প লিখেছেন প্রসেনজিৎ এবং সুপ্রীতি মিলে। আর তাঁদের দুজনের গল্পকে ক্যামেরায় বন্দি করেছেন মৃন্ময় মন্ডল এবং সেটিকে একটি সম্পূর্ণ ছবির রূপ দিয়েছেন প্রদীপ দাস। শব্দ সংযোজন করেছেন তপন ভট্টাচার্য্য। যেহেতু স্পেস ফিকশনের সঙ্গে রয়েছে টানটান উত্তেজনা, তাই ভিএফএক্স এই ছবির অতি গুরুত্বপূর্ণ উপাদান। আর এই গুরু দায়িত্ব সামলেছেন দীপঙ্কর দাস। ইতিমধ্যেই লঞ্চ করে যাওয়া ট্রেলার মানুষের মনে আগ্রহ তৈরি করেছে। কিন্তু ‘দিন রাত্রির গল্প’ ছবি হিসেবে কতোটা চাহিদা পূরণ করতে পারলো তা জানতে হলমুখী হতে হবে আপনাদের সবাইকে।

Promotion